October 22, 2024, 5:34 pm

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

খুলনায় ট্রিপল মার্ডার মামলার আসামি জাফরিন গ্রেফতার

নঈমুল আলমঃ খুলনার খানজাহান আলী থানাধীন ৬নং যোগিপোল ইউনিয়নে ধর্ষণ চেষ্টার অভিযোগে দায়ের করা মামলার আসামি ঐ একই থানা এলাকার মশিয়ালী গ্রামের আলোচিত ট্রিপল মার্ডার মামলার আসামি জাফরিন শেখকে শুক্রবার দুপুর সাড়ে ১২ টায় শিরোমনি বৈশাখি মার্কেটের সামনে থেকে খানজাহান আলী থানার সেকেন্ড অফিসার এস আই পীযুষ এর নেতৃত্বে , এস আই অয়ন তির্থ পাইক , এ এস আই নিরু বিশ্বাস সঙ্গীয় অফিসার সহ আসামি জাফরিন শেখকে (৩৫) গ্রেফতার করে।

গ্রেফতারকৃত জাফরিন মশিয়ালী গ্রামের মৃত হাসান শেখ এর পুত্র । পুলিশ জানায় তার নামে চুরি, ডাকাতি, ছিনতাই, অস্ত্র, হত্যা , ধর্ষন সহ একাধিক মামলা রয়েছে। আদালত থেকে জামিনে এসে সে পুনরায় একই কাজে লিপ্ত হয়েছিলো। মামলার এজাহার সুত্রে জানা যায়, মামলার বাদীনির সাথে রেখা (২৭) (ছদ্দনাম) বিগত ২ মাস পুর্বে দৌলতপুরে পরিচিত হয় আসামির তথন আসামি বাদিনীর মোবাইল নং নেয়, পরবর্তিতে তাদের সাথে মোবাইলে কথাবার্তা হয়।

একপর্যায়ে বাদিনী জানতে পারি আসামি ট্রিপল মার্ডার মামলার আসামি এরপর তার স্ত্রীও রয়েছে ,তারপরেও মামলার বাদিনীকে আসামি জাফরিন বিবাহের চাপ দিতে থাকে , বাদিনী যদি আসামিকে বিবাহ না করে তাহলে তার বড় ধরনের ক্ষতি করবে বলে হুমকি প্রদান করে। একপর্যায়ে ভুক্তভোগি ওই তরুনী আসামির ফোন নং ও ফেসবুক ব্লক করে রাখে। গত ৬ জুন আসামি জাফরিন এর বিরুদ্ধে খানজাহান আলী থানায় সাধারন ডায়েরী করে ভুক্তভোগি ওই তরুনি

।এরপর গত ৭ জুন রাত আনুমানিক ১০ টা ৪০ মিনিট এর সময় যোগিপোল ৪ নং ওয়ার্ডের ভুক্তভোগি ওই তরুনীর বাড়িতে যায় আসামি জাফরিন, এ সময় তাকে বাড়ি থেকে বের হতে বললে আসামি জাফরিন জোরপুর্বক তরুনীর রুমে প্রবেশ করে বাদিনীকে জাপটে ধরে তার পরনের সেলোয়ার খুলে ফেলে এবং ধর্ষনের চেষ্টা করে ও শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দিতে থাকে বাদিনীর চিৎকারে আশপাশের লোকজন ও তার মা এগিয়ে আসলে আসামি রুম থেকে বেরিয়ে দৌড়ে পালিয়ে যায়।

খানজাহান আলী থানার ওসি মোঃ হাফিজুর রহমান জানান ধর্ষন চেষ্টা মামলার আসামি জাফরিনকে অভিযান পরিচালনা করে গত ২১শে জুন শুক্রবার বেলা সাড়ে ১২ টার দিকে আটক করা হয় , এবং তাকে আদালতে প্রেরন করা হয়েছে। এদিকে ভুক্তভুগি মামলার বাদী বলেন আমি বর্তমানে চরম নিরাপত্তাহীনতায় ভুগছি তিনি কেএমপির পুলিশ কমিশনার , খানজাহান আলী থানার ওসি সহ প্রশাসনের উর্দ্ধতন মহলের নিকট ন্যায় বিচার ও তার পরিবারের নিরাপত্তা চেয়েছেন। এছাড়া জাফরিনকে আটক করা হয়েছে এমন খবর পেয়ে স্থানিয় সাংবাদিকরা থানায় গেলে আসামি জাফরিন সাংবাদিকদের সাথেও খারাপ আচরন করে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন